Friday, December 27th, 2019




ইউএনও’র গাড়ির ধাক্কায় দুজন নিহত

পাথরঘাটা (বরগুনা): বরগুনার পাথরঘাটা উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হুমায়ুন কবিরের গাড়ির সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষে আহত মোফাজ্জেল হোসেনের (৩৫) মৃত্যু হয়েছে। এই নিয়ে দুর্ঘটনায় দুইজনের মৃত্যু হলো।

বৃহস্পতিবার (২৬ নভেম্বর) দিনগত রাত সাড়ে ১০টার দিকে বরিশাল শেরে-বাংলা মেডিক্যাল কলেজ (শেবাচিমে) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এর আগে বৃহস্পতিবার বিকেল সাড়ে তিনটার দিকে উপজেলার কাকচিড়া ইউনিয়নের বাইনচটকি এলাকায় পাথরঘাটা থেকে দাপ্তরিক কাজে বরগুনায় যাওয়ার পথে অপর দিক থেকে আসা মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই বশির পঞ্চায়েত (৫০) নামে এক ব্যক্তি নিহত ও আহত হয় ইউএনও মো. হুমায়ুন কবির, গাড়িচালক জাহাঙ্গীর। এর মধ্যে গুরুতর আহত হন মোফাজ্জেল। তাকে দ্রুত বরগুনা সদর হাসপাতালে নেওয়া হয়। সেখানে মোফাজ্জেলের শারীরিক অবস্থা অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে নিলে তার মৃত্যু হয়।

মোফাজ্জেলের সঙ্গে থাকা বশিরের প্রতিবেশী মো. মহারাজ বলেন, বরিশাল শেবাচিমে আনার সঙ্গে সঙ্গেই মোফাজ্জেলের মৃত্যু হয়। মোফাজ্জেলের বাড়ি ভোলা চরফ্যাশন উপজেলার নাজিরপুর ইউনিয়নে বলে জানান মহারাজ।

পাথরঘাটা উপজেলা প্রশাসনের সহকারী আবদুল্লাহ আল মামুন বলেন, ইউএনও স্যার বরগুনা সদর হাসপাতালে চিকিৎসা নিয়ে সাকিট হাউজে বিশ্রাম নিচ্ছেন, আর চালক জাহাঙ্গীরকে বরিশাল শেবাচিমে ভর্তি করা হয়েছে।

ইউএনও মো. হুমায়ুন কবির বলেন, আমি চিকিৎসা নিয়েছি, চিকিৎসক কয়েকটি টেস্ট দিয়েছেন, যা শুক্রবার করতে হবে। চালক জাহাঙ্গীরের বুকে আঘাত লাগায় তাকে বরিশাল শেবাচিমে ভর্তি করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো সংবাদ